Wednesday, January 8, 2014

১. বয়স ২০। শরীরের তুলনায় কোমরের নিচের মাংস বেশি। তাই আমার HIP উচু উচু দেখায় । কি করলে তা কমে স্মার্ট দেখাবে ?

উত্তর: আপাতত কোমর এবং উরুর ব্যায়াম করতে থাকুন। ফ্যাট জাতীয় খাবার সম্পূর্ণ বর্জন করুন। আর বেশি বেশি পরিশ্রম করার চেষ্টা করুন।  অতিরিক্ত আরাম করা ও বিশ্রাম নেওয়া থেকে দুরে থাকুন।

২. আমার স্ত্রীর ইউটেরাস অপারেশন হয়েছে। এখন সেক্স একদম হয়না। কি করব? লিঙ্গ পিচ্চিল করার জন্য যেন সহজে যোনিতে প্রবেশ করে কোন প্রোডাক্ট আছে কি?

উত্তর: ইউটোরাসে কি অপারেশন হয়েছিল সেটা জানার প্রয়োজন। লিঙ্গ পিচ্ছিল করার জন্য লুব্রিকেন্ট জেল বা কনডম ব্যবহার করুন।

৩. অনেক বছর যাবত হস্তমৈথুন করে লিঙ্গ নরম করে ফেলেছি। প্রতিকার কি? লিঙ্গের নিচের থলি অনেকটা ঝুলে গেছে। কি করব?

উত্তর: হস্তমৈথুন বন্ধ করুন। স্বাভাবিক পুষ্টিকর খাবার, যথেষ্ঠ ঘুম এবং ব্যায়াম করুন। হামদার্দ এর Libidex সিরাপ/ ক্যাপসুলটা খেয়ে দেখতে পারেন। অন্ডকোষে ব্যথা না থাকলে কোন সমস্যা নেই। সাধারণত একটা থেকে আরেকটা অন্ডকোষ কিছুটা ঝুলে থাকে।

৪. আমি পুরুষ কিন্তু আমার ব্রেস্ট দুইটি একটু বড়। আমি খালি গায়ে কারো সামনে যেতে পারি না।  আমি কি ভাবে এর থেকে মুক্তি পাবো? আমার বয়স  ১৯ বছর।

উত্তর: সাধারণ হাত ও বুকের ব্যায়াম অনুশীলণ করুন। আপনি ডাক্তাররের কাছে যান, হর্মোনাল প্রোফাইল টেস্ট করে ট্রিটমেন্ট করলে ঠিক হয়ে যাবে।

৫. Libidex এর কি কোন সাইড ইফেক্ট আছে?
 
উত্তর: না। এটি অন্য সেক্স ড্রাগ এর মত নয়। এটা Ayurvedic ড্রাগ।

৬. লিঙ্গের নিচের দিকে ও গোড়ায় অনেক ব্রণ জাতীয় কিছু উঠেছে। চাপ দিলে ব্রনের মতই তরল বের হয়। কি করা উচিত ?

উত্তর: ওগুলো ব্রণ নয়। লোম কুপের গোড়ায় (Hair Follicle) Inflammation হলে এমটি হয়। লিঙ্গের আশপাশ পরিষ্কার রাখুন। পিউবিক হেয়ার (বাল) কাটার সময় ধারাল ব্লেড ব্যবহার করবেন।

৭. বীর্যতে ভাইরাস টেস্ট করার কোন উপায় আছে কি? STD কিভাবে টেস্ট করা হয়?

উত্তর: হ্যা আছে। সাধারণত সিমেন এক্সামিন করা হয় ফার্টাবিলিটি টেস্ট করার জন্য। এছাড়া সিমেনে কোন অর্গানিসম (ভাইরাস/ব্যাক্টেরিয়া/ইয়াস্ট/ মড্স/ফাঙ্গাস) আছে কিনা তাও টেস্ট করা হয়। সাধারণত STD ডিটেক্ট করার জন্য স্যাম্পল হিসেবে রক্ত নেওয়া হয়। কারণ অর্গানিসম্স সিমেনে থাক বা না থাক রক্তে অবশ্যই থাকবে। এক এক অর্গানিসম্স এর জন্য এক এক রকম টেস্ট করা হয়। ল্যাবে গিয়ে কোন টেস্ট করাতে চান সেটা বললেই টেকনিশিয়ান স্যাম্পল সংগ্রহ করে টেস্ট করে দেয়।

৮. যদি প্রতিদিন আমি সেক্স করি এবং বীর্য বের করি তাহলে কি গাল/ শরীর ভেঙ্গে যাবে?

উত্তর: অন্য কোন সমস্যা না থাকলে এবং স্বাস্থ্য ঠিক থাকলে কোন সমস্যা হবেনা।

৯. আমার লিঙ্গের চামড়া ফোটে নি । বয়স ১৮ কিভাবে ফুটবে? না ফুটলে সেক্স করতে কোন সমস্যা হবে কি?

উত্তর: আপনি বোধহয় হিন্দু। অনেক ক্ষেত্রে এমন কন্ডিশন হয় যে হিন্দুদেরও Circumcision (মুসলমানি) করাতে হয়। এ ব্যাপারে আপনি আপনার বড় জনদের সাথে কথা বলে ডাক্তারের কাছে যান।

১০. আমি প্রতিদিন ঘুমানোর আগে একবার হস্তমৈথুন করি কিন্তু বীর্য বের করিনা। ৮/১০ দিন পর পর একবার বের করি। এমনটি করলে পরবর্তীতে কোন সমস্যা হবে কি?

উত্তর: লিঙ্গকে বিশ্রামে দিয়ে করলে সমস্যা হবেনা। 














No comments:

Post a Comment